এক্সচেঞ্জ উন্নত করুন

  • Beitrags-Autor:
  • Beitrags-Kategorie:Uncategorized

নো ম্যানস হেভেনসের কারণে অংশগ্রহণকারীদের উন্নতি হয়েছে, তারা আবিষ্কার করবে যে লেখক পরিষেবাগুলির মালিক হতে তাদের উপাদান সম্পর্কে আরও একটু বেশি প্রয়োজন এবং আপনি আরও ভাল বেসিক তৈরি করতে পারেন। এবং এট ি নির্মাণে ব্যবহার করা হয়, দিক এবং সংস্থানগুলিও ডিভাইসের জন্য যেকোনো ধরনের সময় বণিকের জন্য দেওয়া যেতে পারে। পেশাদাররা তাদের মাল্টিটুলের জন্য পরিসংখ্যানের ভিসার অনুভব করার পরে, তারা পুরানো সমাধির ওয়েব সাইটগুলি সনাক্ত করতে সক্ষম হবে। পৃথিবীর এপিডার্মিসের নীচে লুকানো হাড়ের সংগ্রহের কথা বলা, এবং অংশগ্রহণকারীরাও ল্যান্ডস্কেপ ম্যানিপুলেটর ব্যবহার করে খনন করছে। তারা পরবর্তীতে নির্দিষ্ট সরবরাহকারীদের নিজস্ব সিস্টেমে পারস্পরিকভাবে প্রাচীন হাড়গুলি অফার করতে সক্ষম। Fb অনুমোদিত SmellyFerret এবং তাদের চাষ পদ্ধতি সহ পান।

sky return your equipment

আপনি দ্রুত নির্বাচনের মধ্যে ডিজিটাল ক্যামেরা টুল আবিষ্কার করার পরে, এখনও নয়, এখানে আলোচনা করার জন্য কোনও UI নেই, যা সমন্বয় সরঞ্জামগুলির ঘাটতিগুলির পরামর্শ দেয়। Pictures ফাংশন জুড়ে Square/X বিকল্পটি হিট করুন, যদিও তা নয়, এবং আপনি হঠাৎ করেই আপনার নিজের ফটো https://theskystore.in/bn/ গুলিকে ইন্সটা-যোগ্য হওয়ার পর থেকে দেখতে অনেক বিকল্পের মুখোমুখি হতে পারেন। মেরামত করা অসুবিধা একজন গ্রহের ব্যবসায়িক বার্তাগুলিকে অগ্রাহ্য করার জন্য একটি পৃথক ব্র্যান্ড প্লেয়াররা প্রকাশ করেছিল। এক্সপ্লোরার-বিল্ড স্টারশিপগুলি দৃশ্যত ওভারহল করা হয়েছিল, যার মধ্যে অনেকগুলি নতুন রূপরেখা এবং আরও ভাল মানের সমাপ্তি রয়েছে৷ আবিষ্কার মাল্টিপ্লেয়ার মিশন বন্ধের জন্য অতিরিক্ত নির্দিষ্ট শেষ পাঠ্য বার্তা।

রাউটিং ডেটা একটি আকর্ষণ পণ্য অনুভূত হয় এবং আপনি অর্থপ্রদানের শহর এবং সেলিব্রিটি চার্টের বিনিময়ে একজন মানচিত্রকারকে সহায়তা করার জন্য এটি বিক্রি করতে পারেন। কার্টোগ্রাফাররা স্পেস স্টেশনে থাকেন, আপনি নেভিগেশন ইনভেস্টিগেশন অর্জন করার পরে তার কাছে পৌঁছানো সহজ করে তোলে। একেবারে নতুন জিরো ম্যান’স এয়ার অ্যাকসেন্টুয়েট প্রতিস্থাপন করুন আপনার রেডডিট-এর জন্য একটি সর্বশ্রেষ্ঠ উত্সাহী উদ্যোগের চেষ্টা করুন, X_Muzzler_X এর কারণে কাঠামোবদ্ধ৷ ব্যবহারকারীরা জাহাজ থেকে স্থানাঙ্ক প্রতিস্থাপন করতে পারেন এবং আপনি তাদের ট্রিপ থেকে প্রায় প্রত্যেকের জন্য সাহায্য করার জন্য পোষা প্রাণী হতে পারেন।

বিভিন্ন ধরণের গ্রহাণু এবং আপনি তারা কি ছুড়ে ফেলবেন

সেন্টিনেল হ্যান্ডেলটি পুনরায় ভারসাম্যপূর্ণ হতে পারে এবং তারপরে যুদ্ধকে আরও গতিশীল করে তুলতে পারে এবং আপনি সন্তোষজনক হবেন, এবং একটি দুর্দান্ত মাল্টিপল-ডিভাইস লোডআউট থাকা লোকেদের জন্য একটি অতিরিক্ত মানদণ্ড স্থাপন করতে পারবেন। প্রতি ট্রিপ নতুন শুরু হয়, যার একটি এলোমেলো চরিত্র রয়েছে এবং প্রযুক্তিগুলি থেকে দূরে রয়েছে, নতুন রোমাঞ্চ পুনরুদ্ধার করে আপনার প্রথমবার বাজারে যাত্রা শুরু করা পর্যন্ত। একেবারে নতুন চক্র এবং প্রতি ট্রিপের পরিমাণ অনন্য ছিল, কারণ প্রত্যেকের জন্য একটি নতুন থিম সম্পর্কে কথা বলার প্রবণতা রয়েছে, যার সাথে স্বতন্ত্র চ্যালেঞ্জ রয়েছে এবং আপনি নতুন ব্যক্তিগত পুরস্কার পেতে পারেন।

অংশগ্রহণকারীদের গ্রহাণুর টিপস সংগ্রহ করার জন্য কোনো প্রত্যয়িত গ্যাজেটের প্রয়োজন হয় না, কারণ সম্ভবত সবচেয়ে প্রাথমিক আর্টিলারি থাকা সত্ত্বেও তাদের ধ্বংস করা যেতে পারে। হারিয়ে গেলে, এলাকার ধূলিকণা থেকে দূরে থাকা এই ধরনের রুক্ষ ক্লাস্টারগুলি সাধারণত ট্রিটিয়ামকে ফেলে দেয় এবং এটি অন্যান্য উপকারী দিকগুলির সাথে জাহাজের শক্তিতে পরিবর্তিত হয়। পেশাদাররা পরিসংখ্যানের ভিসার অনুভব করার পর, তারা সহিংস ঝড়ের স্ফটিক আবিষ্কার করতে সক্ষম হবেন।

আপনার ব্যবসায় ঘটে যাওয়া একটি কোর্সের সমস্যা সমাধান করা হয়েছে যেখানে সংরক্ষণ করার উপায় আসলে অনুপস্থিত এবং ব্যবসার স্থান পেয়েছিলেন। মেরামত করা গেমমোড সম্ভবত NMS 2.24-এর জন্য খুঁজে পাওয়া যায়নি, গেমমোড আজ পরবর্তীতে এটি এড়াতে নির্দিষ্ট চিন্তাভাবনার পরিবর্তে পরিসীমা ব্যয় করে। নিজস্ব NMS 4.0 তে আপগ্রেড করুন সামঞ্জস্যপূর্ণ এবং আপনি শহুরে কেন্দ্রগুলির প্রশাসনের জন্য ব্র্যান্ড, সমস্যা, অতিরিক্ত অতিরিক্ত বৈশিষ্ট্যগুলি সংরক্ষণ করতে পারেন। প্যাট্রিয়ন সমর্থকদের আসলে এই সাইটের ফুটারে তালিকাভুক্ত করা হয়েছে, একটি এক্সক্লুসিভ পৃষ্ঠায় বিশদ বিবরণ লেখা আছে, একটি বিজ্ঞাপন পাবেন-100% ফ্রি সেন্স এবং কোন পপ-আপ (যখন আপনি সাইন-ইন করেন) আবিষ্কার করেন না। প্রতিটি গ্যালাক্সির জন্য ওয়েবসাইটগুলি থেকে একটি নেটওয়ার্ক রয়েছে যা একটি গ্যালাক্সির ভিতরে বিশ্বের মধ্যে দ্রুত ভ্রমণ করার অনুমতি দেয়৷

কল্পনাপ্রসূত ফর্মে খেলোয়াড়কে আক্রমণ করতে আপনাকে সাহায্য করার জন্য শিকারী প্রাণীদের আমন্ত্রণ জানানোর জন্য একটি সমস্যা সমাধান করা হয়েছে। স্টারশিপ রকেট থেকে যে ধ্বংসের কাজ করা হয়েছে তা উল্লেখযোগ্যভাবে বাড়ানো যেত। আজ একটি ট্রেন্ডের মধ্যে ভাঙা অংশ পিন করা অনেক বেশি সঠিক দিকে নিয়ে যায় এবং আপনি সুপারিশগুলি ব্যবহার করবেন। তাজা সঞ্চয়-প্রাসঙ্গিক হারের অস্থিরতা নিজের গ্র্যাভিটিনো টেস্টিকল বা অন্যান্য অনুরূপ গ্রহের জিনিসগুলিতে হ্রাস করা যেতে পারে। প্লেস অ্যানোমালির সময় যখন আপনি ডক করেন তখন লোকেরা এখন এর নম্বর 1 স্টারশিপ পরিবর্তন করতে সংক্ষিপ্ত নির্বাচন ব্যবহার করতে সক্ষম হয়।

সম্পর্কের একটি সংখ্যার ভিতরে ব্যাখ্যা করা থেকে বাইরের ভাষা এড়ানোর জন্য একটি সমস্যা সমাধান করা হয়েছে। নতুন থালা আনলক বন উদ্ভূত ভুল জিনিস ট্রিগার একটি সমস্যা মেরামত. একটি সমস্যা মেরামত করা হয়েছে যা Xbox 360 রিয়েল টাইম অ্যাচিভমেন্টের কারণ হতে পারে যাতে আপনি স্যুইচটিকে একেবারে নতুন কার্যকর সদস্য হিসাবে আপগ্রেড করতে ব্যর্থ হন৷

স্কুইড-বিল্ড জাহাজগুলি নো ম্যানস হেভেনসের মধ্যে অত্যন্ত নান্দনিকভাবে আকর্ষণীয় মডেলগুলির মধ্যে একটি। কোন মোটরবোটটি বেশ অস্বাভাবিক, ইউক্লিড গ্যালাক্সির ভিতরে ওডালভি XVIII প্রোগ্রামের মধ্যে স্পন হওয়ার মাত্র 2% বিপদের সাথে। রিগ্যাল ক্লাস ডাউন মস্কিটো ক্লাস, এই ধরনের নৌকা খুঁজে বের করা হয়. নো ম্যানস এয়ারের মতো বিশাল মহাবিশ্বের সাথে, এতে অবাক হওয়ার কিছু নেই যে আমাদের কাছে এখন বিভিন্ন YouTube চলচ্চিত্র, পোস্টিং, উইকি এবং অন্যান্য সংস্থান সাহায্যের হাত দেওয়ার জন্য অপেক্ষা করছে৷ এই গোষ্ঠীতে 1000 জন অংশগ্রহণকারীকে অন্তর্ভুক্ত করে যারা অন্যদের নিজেরাই খুঁজে পাওয়ার জন্য অবিশ্বাস্য অভ্যন্তরীণ-খেলার পোস্টগুলি খুঁজছেন। যখন তারা আমাদের প্রবিধান অনুসরণ করে তখন সমস্ত মানুষ শহর তৈরি করতে প্রকৃতপক্ষে স্বাধীন।

এক্সপিডিশন সুবিধাগুলির মধ্যে একটি সুবিন্যস্ত জেটপ্যাক ইউনিট, একটি স্টাইলিশ একক-থ্রাস্টার ডিজাইনের বৈশিষ্ট্যযুক্ত এবং আপনি আপনার এক্সপ্লোরারের চেহারাকে রূপান্তর করতে পারেন। অর্জিত হওয়ার পরে, আপনার নতুন জেটপ্যাককে যেকোন সময় লুকস মডিফায়ারের অনুমতি দিন। প্রায় যে কোনও ক্ষেত্রে যেখানে একাধিক ব্যক্তি একই লক্ষ্য অর্জন করেছে, আজকের সবচেয়ে নতুন আবিষ্কারের অগ্রাধিকার প্রয়োজন। রেসিপি লোড আপনি কাজ গেমপ্লে কমাতে rebalanced ছিল খরচ হবে, এবং আপনি ভূখণ্ড ফান্ডিং ডাম্প এখন ধাতু একটি আরো সুন্দর উৎস দিতে পারেন.

তারা সম্ভাবনা থেকে শুরু করে বিভিন্ন আইটেম বহন করতেও সক্ষম, সেইসাথে তাদের বড় স্লট গণনা আপডেটের জন্য এটি সম্ভব করে তোলে। এগুলি অত্যন্ত চালচলনযোগ্য, যা তাদের সিস্টেমের মধ্যে বিভিন্ন ধরণের পয়েন্ট পরিবহনের জন্য নিখুঁত করে তোলে। এই ধরনের পাত্র আসলে বিরল, এবং স্টক শেষ হওয়ার আগে আপনি সেগুলি রাখার চেষ্টা করবেন। স্কুইড-স্টাইলের আশ্চর্যজনক এস-গ্রুপ বোটগুলি আসলে অত্যন্ত অনুসন্ধান করা হয়, এবং খেলোয়াড়দের জন্য একটি ছায়া থেকে একটিকে খুঁজে পাওয়া একটি কাজের অতিরিক্ত কাজ।

অনেক বিরল গ্রহের বিন্দু তাদের নিজস্ব পছন্দের নির্দেশক প্রদান করা হয়েছে, চরিত্রকে সাহায্য করার জন্য অনেক দূরে। ডিপো রেইডের মধ্যে অনেক আইটেম স্থির করা হয়েছে নেক্সাসের উদ্দেশ্য যা ডিসিঙ্ক করার জন্য আপনি অবশ্যই অগ্রগতি ঘটাতে পারেন। টেক্সট এবং আপনি উদ্দেশ্য বোঝার প্রতিটি লক্ষ্য প্যানেল উদ্দেশ্য উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি করা হয়েছে হতে পারে. লক্ষ্য বোর্ড সুবিধা থেকে দূরে মান এবং বৈচিত্র্য কিছুটা উন্নত.

  • নতুন এনএমএস কমপ্লিমেন্ট রিপ্লেস হল কমিউনিটির প্রিমিয়ার টাইপ বোট, মাল্টি-ইউনিট, এবং আপনি নো সনস এয়ারের জন্য মালবাহী শহর তৈরি করতে পারেন।
  • গেম ফাংশন/প্রোগ্রাম অনুযায়ী নির্দিষ্ট জিনিসের অস্তিত্ব আলাদা হতে পারে, এর চেয়ে কম ভেরিয়েবল জুড়ে আসে।
  • আপনি প্রাচীন স্টাডি ফরমেশনগুলি খুঁজে পেতে পারেন যেগুলি তাদের গবেষণার ভিসার দিয়ে একটি লাল প্রতীকের সন্ধান করতে যেমন একটি তারকা ডিজাইন করা হয়েছে।
  • গ্রহাণু সম্পর্কে তথ্য পেতে লোকেদের কোন আনুষ্ঠানিক গিজমোর প্রয়োজন হয় না, কারণ এটি সম্ভবত সবচেয়ে সহজ অস্ত্র থাকার পাশাপাশি ক্ষতিগ্রস্থ হতে পারে।
  • লাভার জন্য এনপিসি থাকতে নির্দিষ্ট নতুন ইন্টারঅ্যাকশনের একটি নির্বাচন যোগ করা হয়েছে এবং আপনি গ্লোব জলাভূমিতে যেতে পারেন।

আমি বর্তমানে GamesRadar-এর সিনিয়র গাইড কো-অর্ডিনেটর, যার মানে হল যে আমার কাছে একটি সাবমিট প্রচার করা হয়েছে অন্যথায় একজনের সমস্ত প্রকাশনা রচনা করা হয়েছে এবং আপনি সাইটে নিবন্ধগুলি টিপস দিতে পারেন। আগে আমি Kotaku এর জন্য কাজ করেছি, সেইসাথে ফর্মাল প্লেস্টেশন ম্যাগ এবং আপনি সাইট করবেন।আমি সম্প্রদায়ের গেমস, হরর এবং বর্ণনামূলক অ্যাডভেঞ্চারগুলি আবিষ্কার করা থেকে দূরে একটি বিশাল অনুরাগী৷

টাটকা গোল প্যানেল

রেসকিউ-বিল্ড মাল্টিপ্লেয়ার মিশনের জন্য এখন বিরল উদ্ধারযোগ্য আবর্জনা স্যাটেলাইটের পরিবর্তে লোকেদের টেকনোলজি সেগমেন্টের মতো মনে হতে হবে। উদ্দেশ্যমূলক শহরগুলির সন্ধানের পুরো প্রক্রিয়াটি আরও খনির খেলার খেলা অন্তর্ভুক্ত করার জন্য পুনরায় কাজ করা হয়েছে। শুধুমাত্র একটি ভাল মার্কার অনুসরণ করার পরিবর্তে, বিশ্লেষণ Visor-এর নতুন টার্গেট ব্রাশ সেটিংয়ে লোকেদের রেকর্ড অনুভূতি ব্যবহার করতে হবে যাতে আপনি সঠিকভাবে ঠিকানাটি আবিষ্কার করতে পারেন।

বিরল তথ্য সনাক্ত করতে সাহায্য করার জন্য নতুন মোড প্রয়োগ করুন উদাহরণস্বরূপ যখন স্যাক ভেনম বা পুরাতন হাড়, পিন করা প্রতিকার এবং লক্ষ্য উদ্দেশ্যের জন্য। জিরো ম্যান’স স্কাইতে অনেক বড় বড় ধনী ছোট হওয়ার মধ্যে একটি হল মাল্টিটুলের আইটেমগুলি দেখা। এটি চালানোর জন্য লোকেদের তদন্তের ভিসারের তথ্যে এর ইউনিটকে ব্যক্তিগতকৃত করা উচিত, যা প্রদানকারীদের অর্ডার করা যেতে পারে অন্যথায় পঞ্চাশ লোহা থেকে তৈরি। আপনি জিরো পিপলস স্কাইতে ডিভাইসগুলি তৈরি করার জন্য প্রচুর পরিমাণে উপায় খুঁজে পাবেন তবে অ্যাকশনগুলির জন্য আপগ্রেড করা সিস্টেমের জন্য লোকেদের প্রয়োজন হয় বা নির্দিষ্ট কিছু জানার প্রয়োজন হয়।

এই ব্লগ পোস্ট মত

নো পিপলস হেভেনসের অনেকগুলি অবিশ্বাস্য অঞ্চলের মধ্যে একটি হল আকার। একেবারে নতুন গেমের মহাবিশ্বে অবিশ্বাস্য সংখ্যক গ্লোব রয়েছে, এইভাবে খেলোয়াড়দের সেগুলি নিয়ে আলোচনা করার জন্য প্রস্তুত হওয়া উচিত নয়। বিশ্বগুলি অনেক আকার এবং আকারে রয়েছে, এবং এখন প্রতিটি গ্লোব ফর্ম তার নিজস্ব বইয়ের ফুল দেয় এবং আপনি প্রাণীজগত করতে পারেন। আপনার স্থানাঙ্কের প্রকৃত স্থান এবং প্রোফাইল ভিন্ন হয় যার মধ্যে নৌকার ধরন রয়েছে। আমার এক্সপ্লোরার জাহাজের ভিতরে – একেবারে নতুন কমিটি সামনের দিকে, এবং সব সময় দেখতে সহজ। গ্যালাকটিক ট্রেড টার্মিনালগুলি আপনাকে এমন পণ্যগুলি পেতে দেয় যা আপনাকে অবশ্যই সংগ্রহ করতে হবে না।

Dakabe’s Wings যা নড়াচড়া করার অভ্যন্তরীণ ক্ষমতা ফুরিয়ে যায়, এটি তার শক্ত সুরক্ষা বৈশিষ্ট্যযুক্ত করার জন্য তৈরি করে যা ক্ষতির উপায়গুলি থেকে খুব ভালভাবে স্থান অভিযাত্রীদের চালিয়ে যেতে পারে।জিরো ম্যানস স্কাইয়ের ভিতরে একটি দুর্দান্ত প্ল্যানেটারি আর্কাইভ পেতে, যা একটি বিশাল আর্কাইভ হিসাবে পরিচিত, আপনাকে বাণিজ্যিক গ্রহের চার্টগুলির জন্য গুচ্ছ করা উচিত। অবশ্যই, আপনার বিশেষ করে বাণিজ্যিক গ্রহের মানচিত্র প্রয়োজন, তাই আপনি সেগুলিও অনেকগুলি চান৷ খুঁজুন, এই ধরনের মানচিত্র আপনাকে সাহায্য করার জন্য অন্য বিশ্বের জন্য অবাধে বসবাসকারী চুক্তিতে সাহায্য করে, এবং প্রায়শই, একটি প্ল্যানেটারি আর্কাইভকে উপাদান করার কথা বলে।

নৌকা, মালবাহী, মাল্টি-সরঞ্জাম, প্রাণীজগত, যেমন একটি জন্য দেখুন. জিরো ম্যানস হেভেনস মহাবিশ্ব থেকে পাওয়া যায়।

যদিও না, এমনকি রাউটিং বিশ্লেষণ সংগ্রহ করার বিভিন্ন উপায় রয়েছে যদি আপনি তাদের প্রিয় সম্পদগুলিকে আপনার কিছুতে ব্যয় করবেন না যা আপনি তদন্ত করে পাবেন। জিরো ম্যানস হেভেনসে রাউটিং ইনভেস্টিগেশন একত্রিত করার জন্য কিছু পালিত উপায় রয়েছে এবং এটি বিনিময় টার্মিনাল থেকে ক্রয় করে অন্যথায় এটি আপনার নিজের কাছে পেতে চান। নেভিগেশন রিসার্চ, কীভাবে সেগুলিকে সনাক্ত করতে হয় এবং কেন এটি ব্যবহার করা হয় সে সম্পর্কে আপনার যা জানা দরকার তা নীচে রয়েছে। x_Muzzler_x নামের একজন ব্যক্তির কারণে 8, 2017 সালের গ্রীষ্মে একেবারে নতুন সাবরেডিট তৈরি করা হয়েছিল।

অংশগ্রহণকারীরা পাবে তাই এটি তাদের সম্পূর্ণ বিনামূল্যে ডিজাস্টার ওয়ার্প ইউনিটের কারণে রুম জলদস্যু বা অন্যান্য তীব্র এনকাউন্টার থেকে পালানোর জন্য আদর্শ নৌকা। তাই এটি উপাদান কারণ অবিলম্বে একটি এলোমেলো অজানা স্থান যাতে warping মানুষ ক্ষতিকারক সমস্যা থেকে পালাতে দেয়. কোনটি গাপ্পি-টাইপ বোটটি শব্দের মতোই অত্যন্ত, 20টি বন্দর সহ সংযুক্তিগুলির মালিক এবং আপনি প্রযুক্তির জন্য ছয়টি পারেন, যা লোকেদের পরিবর্তনের ক্ষেত্রে প্রচুর পছন্দ দেয়৷ এই বন্দরগুলির অনেকগুলি ছাড়াও, নতুন বোটে পাশাপাশি দক্ষ থ্রাস্টার মডিউল রয়েছে। কোন নৌকাটি কেনার জন্য উপরের দিকে নির্দিষ্ট পণ্যগুলিকে পিষে নেওয়ার প্রয়োজন হতে পারে, কারণ এটি কিনতে খরচ হয় 11,000, এক লক্ষ।

নেক্সাসের উদ্দেশ্য এবং তাদের সুবিধা

গুগল সেফ অ্যাটেন্ডিং অনুসারে এবং আপনি সিম্যানটেক nmsce.com একটি সুরক্ষিত ডোমেইন। nmsce.com-এ করা অতীতের যাচাইকরণের সামগ্রিক কর্মক্ষমতা প্রকাশ করে যে nmsce.com-এর একটি উত্সাহী মেয়াদোত্তীর্ণ SSL সার্টিফিকেট রয়েছে যা আমরা কেন এনক্রিপ্ট করি না। আশ্রয় পরামর্শ বিভাগে নিজের SSL পরামর্শের জন্য মাউস „রিফ্রেশ“ কী ক্লিক করুন।

অংশগ্রহণকারীদের তথ্য আলাদা করে রাখতে সহায়তা করার জন্য এটি বর্তমানে প্রোডাক্ট বন্দরগুলির একটিতে নতুন রিলিজ প্রোগ্রাম রিচার্জার মডিউল সহ প্রাক-প্যাকড রয়েছে। যে এটি আশ্চর্যজনক S-শ্রেণীবিভাগ বোটটি নতুন রিলিজ সিস্টেম রিচার্জার এবং সফল থ্রাস্টার সেগমেন্টের সাথে প্রি-লোড করা হয়েছে, তাদের বর্তমান পণ্যের দুটি স্লট সম্পূর্ণ করেছে। এটি একেবারে লাইফ স্টাইল বোট মডিফাইতে রাখা হয়েছিল এবং এতে 20টি তালিকার দোকানের স্লট রয়েছে এবং আপনি অর্ধ ডজন প্রযুক্তিগত সেট আপ পোর্ট করতে পারেন। তাই এটি রিগ্যাল-ডিজাইন জাহাজটি সরাসরি কেনাকাটা করতে আপনার কয়েক মিলিয়ন ঋণ খরচ করতে পারে। মশা-নকশা জাহাজগুলি হল চূড়ান্ত ধরণের আশ্চর্যজনক শ্রেণীবিভাগের জাহাজ যার একটি বল ককপিট রয়েছে। প্রকাশ করার জন্য নো পিপলস এয়ারের ভিতরে ওয়েবসাইট ভিজিটরদের থাকার একটি অবস্থান এবং আপনি অনলাইন গেম শহরগুলির মধ্যে কথা বলতে পারেন এবং খুব ভাল সাধারণ অনুভূতিও পেতে পারেন।

লাগেজ মালবাহী প্রায়শই সেরা লুট প্রদান করে, মনে রাখবেন, এমনকি যদি প্লেয়ারের কুখ্যাতি প্রসারিত হয় তবে আটকে যাওয়া প্রতিরোধ করার জন্য তাদের সমাধানের মধ্যে ডুব দিতে হতে পারে। নো ম্যানস হেভেনসে একজন খেলোয়াড়ের সবচেয়ে মূল্যবান সম্পদ হল তাদের স্পেসশিপ। মালবাহী মালবাহী এবং ট্রিট জাহাজ ছাড়াও বিভিন্ন ধরণের জাহাজ পাওয়া যায়। গ্রহাণু খনি ককপিটের স্বাচ্ছন্দ্য ত্যাগ করার আগে কখনও বিরোধিতা করে সিস্টেম উপার্জনের জন্য মানুষের জন্য একটি দুর্দান্ত সুযোগ। অনেক সম্ভাবনার সাথে একটি গেমের মধ্যে, সমস্ত খেলোয়াড় যা দাবি করবে তা আসলে মুদ্রা। সম্পদের জন্য কেনাকাটা করতে এবং আপনি বিক্রেতাদের কাছ থেকে পণ্য তৈরি করবেন শুধুমাত্র তার সাথে দেখা করার চেয়ে আরও বেশি সমীচীন হতে পারে, বিশেষ করে বড় কাঠামো তৈরি করার সময় অন্য কোন কোণে।